Notícias

Lar / Notícias / Se você está no mercado para uma nova bomba de água, você é um monobloco
Notícias

Se você está no mercado para uma nova bomba de água, você é um monobloco

আপনি যদি একটি নতুন জলের পাম্পের জন্য বাজারে থাকেন তবে আপনি একটি মনোব্লক সেন্ট্রিফুগাল জল পাম্প বিবেচনা করতে চাইতে পারেন৷ এই পাম্পগুলি মোটর থেকে শ্যাফটে শক্তি স্থানান্তর করে কাজ করে। যেহেতু মোটর এবং শ্যাফ্ট সংযুক্ত, ট্রান্সমিশনে কোন শক্তি নষ্ট হয় না। মনোব্লক পাম্পগুলি সাধারণত একটি কূপ বা জলাধারের কাছে ইনস্টল করা হয়। মনোব্লক পাম্পগুলিতেও কম শক্তির ব্যবহার রয়েছে, যা এগুলিকে ছোট জল প্রকল্পগুলির জন্য একটি দুর্দান্ত পছন্দ করে তোলে।
এই গবেষণায়, আমরা তার স্বাভাবিক এবং ত্রুটিপূর্ণ অপারেটিং অবস্থার মধ্যে একটি মনোব্লক সেন্ট্রিফুগাল পাম্প দ্বারা উত্পাদিত কম্পন সংকেতগুলি তদন্ত করেছি। আমরা তিন ধরনের ফল্ট অধ্যয়ন করেছি: ভারবহন ব্যর্থতা, ইম্পেলার ফল্ট এবং বিয়ারিং এবং ইম্পেলার ফল্ট একসাথে। আমরা cavitation বিবেচনা. এই গবেষণার জন্য ব্যবহৃত পদ্ধতিটি ঐতিহ্যগত অবস্থা পর্যবেক্ষণের উপর ভিত্তি করে ছিল, যা ফাস্ট ফুরিয়ার ট্রান্সফর্ম (FFT) ব্যবহার করে। যাইহোক, পাইজোইলেকট্রিক এবং সিসমিক ট্রান্সডুসারগুলিও কম্পনের মাত্রা পরিমাপ করতে ব্যবহার করা যেতে পারে। যাইহোক, যেহেতু কম্পন সংকেতগুলি অত্যন্ত অস্থির, তাই বৈশিষ্ট্যগত ফল্ট ফ্রিকোয়েন্সি গণনা করা কঠিন।
কৃষি শিল্পে, সেচ জীবনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিক। একটি মনোব্লক সেন্ট্রিফিউগাল ওয়াটার পাম্পে একটি ইম্পেলার থাকে, যা সাকশন থেকে স্রাবের দিকে জল নিয়ে যায়। ইম্পেলার খাঁড়ি থেকে আউটলেটে জল সরানোর জন্য কেন্দ্রাতিগ শক্তি ব্যবহার করে। ফলস্বরূপ, উচ্চ চাপে পাম্প থেকে জল বেরিয়ে যায়। আপনি যদি আপনার পরবর্তী সেচ প্রকল্পের জন্য একটি মনোব্লক পাম্প খুঁজছেন, আপনি সঠিক জায়গায় এসেছেন।
মনোব্লক সেন্ট্রিফুগাল ওয়াটার পাম্পের সুবিধাগুলি বেশ কয়েকটি। মসৃণ আকৃতি এবং আকার এটি একটি অর্থনৈতিক পছন্দ করে তোলে। এবং, যেহেতু এগুলি ইনস্টল করা সহজ, সেগুলি বজায় রাখা খুব সহজ৷ মনোব্লক পাম্পের অন্যতম প্রধান সুবিধা হল এটি ব্যবহার করার জন্য আপনাকে বেস প্লেট সংযুক্ত করার প্রয়োজন নেই। পাম্প স্বাধীনভাবে এবং কোনো বাহ্যিক উপাদান ছাড়াই কাজ করতে পারে। এটি অত্যন্ত বহুমুখী করে তোলে।
মনোব্লক সেন্ট্রিফুগাল ওয়াটার পাম্প কৃষি, শিল্প এবং নাগরিক ব্যবহারের জন্য আদর্শ। এর নকশার কারণে, পাম্পের বডি পাইপলাইন থেকে অপসারণ না করেই পরিবর্তন করা যেতে পারে। এটি অত্যন্ত বহুমুখী, এবং বিস্তৃত তরল পরিচালনা করতে পারে। এটি কম শক্তি এবং চলমান খরচও অফার করে। আপনি শরীর অপসারণ ছাড়া পাম্প প্রতিস্থাপন করতে পারেন। আপনি বিনিয়োগ করেছেন খুশি হবেন.
সেন্ট্রিফিউগাল পাম্পগুলির একটি সুবিধা হল উচ্চ পরিমাণে তরল দ্রুত স্থানান্তর করার ক্ষমতা। কেন্দ্রাতিগ পাম্পগুলি তরলের ঘূর্ণন শক্তি স্থানান্তর করে কাজ করে। তরলের ধরণের উপর নির্ভর করে তাদের খোলা, বন্ধ বা আধা-খোলা ইম্পেলার রয়েছে। তদুপরি, এগুলি সহজেই সীমাবদ্ধ জায়গায় ইনস্টল করা যায় এবং যে কোনও ধরণের তরল দিয়ে ভাল কাজ করে। আপনি যদি একটি উচ্চ-মানের এবং নির্ভরযোগ্য সেন্ট্রিফুগাল ওয়াটার পাম্প খুঁজছেন, তাহলে একটি মনোব্লক সেন্ট্রিফুগাল ওয়াটার পাম্প কেনার কথা বিবেচনা করুন।
সাবমারসিবল পাম্প আরেকটি ভালো বিকল্প। তারা বিভিন্ন কর্মক্ষমতা এবং কম অপারেটিং খরচ বৈশিষ্ট্য. এগুলি কাস্ট আয়রন বডি, ডেলিভারি পোর্ট এবং ফ্ল্যাঞ্জড সাকশন দিয়ে ডিজাইন করা যেতে পারে। ব্যাকপ্লেট এবং মোটর বন্ধনী যান্ত্রিক সীল হাউজিং অন্তর্ভুক্ত. অধিকন্তু, তারা গার্হস্থ্য এবং বাণিজ্যিক অ্যাপ্লিকেশনের জন্য আদর্শ। এমনকি আপনি একাধিক বৈশিষ্ট্য একত্রিত করে এমন একটি মডেল চয়ন করতে পারেন। আপনি এমন একটি পাম্প পাবেন যা আপনার স্পেসিফিকেশন পূরণ করে এবং বজায় রাখা সহজ।